দুঃস্থ শিশুদের পাত পেড়ে ইলিশের স্বাদ উপভোগ করালেন অভিনেতা সোহম

দুঃস্থ শিশুদের পাত পেড়ে ইলিশের স্বাদ উপভোগ করালেন অভিনেতা সোহম

অভিনেতাদের আমরা টিভির পর্দাতে নানা রকম চরিত্রে অভিনয় করতে দেখি।কখনও আদর্শ সন্তান,কখনও প্রতিবাদী, লড়াকু নায়ক আবার কখনও বা খলনায়ক। এত চরিত্রে তাদের দেখি তাই আসলে তারা কেমন তা জানতে খুব মন চায় | তাদের ব্যক্তিগত নানা কাজের মাধ্যমে অনেক ক্ষেত্রে তারা আমাদের প্রশ্নের সে উত্তর দিয়ে যান।

অভিনেতা সোহমের নাম আমাদের কাছে খুব পরিচিত। আর সেই পরিচিত মানুষটিই কিছু দুঃস্থ শিশুদের মুখে হাসি ফোটানোর ভার নিলেন এবার। বাঙালির কাছে ফুটবল, দুর্গাপুজো আর মাছ এই তিনটি হল অন্যতম পরিচয়। এবার ইলিশ মাছ নিয়েই এক অন্যরকম উৎসবের আয়োজন করলেন অভিনেতা। চারিদিকে যখন ইলিশের দাম আকাশছোঁয়া, মৎস্য রানীকে উদরে চালনা তো দুরস্থ, ব্যাগে পোরাই চরম ব্যাপার তখন টিম সোহম ও হাসিখুশি ক্লাব আয়োজন করল ‘অন্য ইলিশ উৎসব’এর।

আরো পড়ুন:  ভারতে প্রথম কোনও ক্রীড়াসংস্থার নামে মেট্রো স্টেশন,সল্টলেক স্টেডিয়াম মেট্রো স্টেশনে জুড়ল IFA-র নাম

যে সকল পরিবারের ছোটছোট বাচ্চারা কখনো ইলিশের স্বাদ পাবে ভাবেনি বরাহনগরের টবি রোডের কাছে ঘোড়ার আস্তাবলের পাশে সেই সকল শিশুদের পাত পেড়ে ইলিশের স্বাদ উপভোগ করালেন তারা।সোহম নিজে করোনা আক্রান্ত হওয়ায় সশরীরে উপস্থিত থাকতে না পারলেও সকল কিছুই হোম আইসোলেশনে বসে তদারকি করেছেন।

আরো পড়ুন:  বন্ধু হলেও কাস্ত্রোকে বলতেন দ্বিতীয় পিতা,মৃত্যুর তারিখটাও মিলিয়ে দিল দুই বন্ধু কাস্ত্রো ও মারাদোনাকে

চারিদিকে যখন শুধুই খারাপ খবর আর দমবন্ধ পরিস্থিতি তখন এই ধরণের ঘটনা গুলো যেন একরাশ দখিনা হাওয়া হয়ে মনের কালো মেঘ সরিয়ে দেয়। এভাবেই ভালো থাক ওরা,এভাবেই পূর্ণ হোক আরও অনেক না চাওয়া ইচ্ছে।

আরো পড়ুন:  হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন গায়ক ও অভিনেতা শক্তি ঠাকুর

-লিলি চক্রবর্তী

Avik mondal

Avik mondal

করোনাকে না করো

ভাইরাসের কবলে আজ সারা বিশ্ব,গৃহবন্দী বিশ্ববাসী।বন্ধ দ্বার খুলতে তাই নিজেদের সুরক্ষিত রাখুন,হাত ধুয়ে নেমে পড়ুন এই ভাইরাস দমনে।